Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ভাটারা থানা মহিলা দলের কমিটি ঘোষণা শাহনাজ সভাপতি : হালিমা সাধারণ সম্পাদক

| প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার শাহনাজ সুলতানাকে সভাপতি এবং হালিমা আক্তার বেবীকে সাধারণ সম্পাদক করে ভাটারা থানা মহিলা দলের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেছে সংগঠনটি।
ঘোষিত কমিটি ঢাকা মহানগর উত্তর মহিলা দলের সভাপতি পেয়ারা মোস্তফা এবং সাধারণ সম্পাদক আমিনা খাতুন অনুমোদন করেছেন।
নতুন কমিটিতে খোদেজা আক্তারকে সিনিয়র সহসভাপতি, লিপি আক্তারকে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এবং সালমা আজিজ, শিরিন আক্তার, নাজমা আক্তার ও নুরুন নাহারকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
গতকাল মঙ্গলবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে ঢাকা মহানগর বিএনপির কার্যালয় ‘ভাসানী ভবন’ মিলনায়তনে ভাটারা থানা শাখার কর্মী ও মতবিনিময় সভায় এ কমিটি ঘোষণা করা হয়।
এ সময় জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রাজিয়া আলিম, সাধারণ সম্পাদক শামসুন্নাহার ভূঁইয়া, উত্তরের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রোকেয়া সুলতানা তামান্না, যুগ্ম সাধারণ সম্পাদক রাবেয়া আলম, দক্ষিণের যুগ্ম সাধারণ সম্পাদক  রোকেয়া চৌধুরী বেবী প্রমুখ উপস্থিত ছিলেন।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ