Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ লিগ্যাল অ্যান্ড হিউম্যান রাইটস সার্ভিসেস ফাউন্ডেশনের কমিটি ঘোষণা

| প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : অ্যাডভোকেট ইব্রাহীম খলিল মজুমদারকে চেয়ারম্যান ও অ্যাডভোকেট মোহাম্মদ শাহরিফ হোসেন সুমনকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ লিগ্যাল অ্যান্ড হিউম্যান রাইটস সার্ভিসেস ফাউন্ডেশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে গণমাধ্যমে প্রকাশের জন্য পাঠানো সংগঠনের চেয়ারম্যান অ্যাডভোকেট ইব্রাহীম খলিল মজুমদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ইনকিলাববে এ তথ্য জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজধানীর কোর্ট হাউজ স্ট্রিট আহসান মেনশন সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় সংগঠনের উপদেষ্টা বিচারপতি শিকদার মকবুল হক এ কমিটি ঘোষণা করেন।
কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, ভাইস চেয়াম্যান মোহাম্মদ আমিনুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান চৌধুরী, অর্থ সচিক ডা. শারমিন সুলতানা ইভা, নির্বাহী সদস্য অ্যাডভোকেট মোসা. গালমা বেগম ও মোহাম্মদ মেহেদী হাসান সবুজ।
প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, ২০০৯ সালে সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে এ পর্যন্ত ঢাকা জজ কোর্টসহ দেশের বিভিন্ন আদালতে বিনামূল্যে দুস্থ মানুষকে আইনি সেবা দিয়ে আসছেন তারা। সংগঠনের পক্ষ থেকে নতুন কার্যনির্বাহী কমিটি এই আইনি সেবা আরও বেগবান করবেন বলে আশা প্রকাশ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ