Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

পীরগাছায় মাটিচাপায় শ্রমিক নিহত

রংপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১:৫৪ পিএম

রংপুর জেলা সংবাদদাতা : জেলার পীরগাছায় কাজ করার সময় মাটিচাপা পড়ে ইটভাটার এক শ্রমিক নিহত হয়েছেন। এ সময় অপর এক শ্রমিক গুরুতর আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার সকালে কল্যাণি ইউনিয়নের বড়দড়গাহ এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত শ্রমিকের নাম আব্দুল আজিজ (৩৮)। তিনি কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নের মৃত ইছার উদ্দিনের ছেলে।গুরুতর আহত শ্রমিকের নাম কালু মিয়া। তিনি একই এলাকার মৃত সোলাইমান মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, অন্যান্য দিনের মত ফিরোজ ও ইদ্রিস মিয়ার ইটভাটায় কাজ শুরু করে শ্রমিকরা। এ সময় হঠাৎ মাটিচাপা পড়ে ঘটনাস্থলেই আব্দুল আজিজ নিহত এবং কালু মিয়া গুরুতর আহত হয়। পরে কালুকে রমেক হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে রমেক মর্গে পাঠিয়েছে।

পীরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় প্রাথমিকভাবে কোতোয়ালি থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। নিহতের স্বজনরা এলে এ বিষয়ে মামলা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ