Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

উল্লাপাড়ার সংঘর্ষে আহত আরেকজনের মৃত্যু

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৭, ৯:৫৯ এএম

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় একটি বিরোধ পূর্ণ জমির দখলকে কেন্দ্র করে একই গ্রামের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় আরেকজনের মৃত্যু হয়েছে। নিহতের নাম সাইফুল ইসলাম (৪৬)। সে চকপাঙ্গাসী গ্রামের নিজাম উদ্দিনের ছেলে।

গত ২১ জানুয়ারি জমিজমা নিয়ে সংঘর্ষে আহত হয়ে সে ঢাকার গ্রীন লাইফ হাসপাতালে ভর্তি হয়। আজ মঙ্গলবার ভোরে ওই হাসপাতালে সে মারা যায়।

এ সংঘর্ষের ঘটনায় মোকবুল হোসেন (৪০) ২৫ জানুয়ারি বুধবার একই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। সে বড়পাঙ্গাসী গ্রামের লালচাঁদের ছেলে।

জানা গেছে, উল্লাপাড়া উপজেলার বড়পাঙ্গাসী ইউনিয়নের চকপাঙ্গাসী গ্রামের ২১ জানুয়ারি সকালে একটি বিরোধপূর্ণ জমির দখলকে কেন্দ্র করে এ গ্রামের হাসু গ্রুপ ও জহুরুল গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ সংঘর্ষে ১০ জন আহত হয়। গুরুতর আহত তিনজনের মধ্যে সোনাউল্লাহ নামের আরেক ব্যক্তি আশংকাজনক অবস্থায় একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় উল্লাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। ঘটনার পর থেকে হাসু গ্রুপের লোকজন গ্রাম ছেড়ে পালিয়ে রয়েছে। ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। সংঘর্ষ ঘটনার পর থেকে ওই গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিহতের লাশ ময়না তদন্ত শেষে আজ বিকেলে নিজ গ্রামে দাফন করা হবে বলে জানা গেছে।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দেওয়ান কউসিক আহমেদ সংঘর্ষের ঘটনায় চিকিৎসাধীন আরেকজনের মৃত্যু নিশ্চিত করে জানান, এ ঘটনায় উল্লাপাড়া মডেল মামলা দায়ের হয়েছে। চকপাঙ্গাসী গ্রামের পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ