Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

অসুস্থ প্রবীণ দরবেশ মো: আব্দুস সোবহানের জন্য দোয়া কামনা

| প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম


প্রেস বিজ্ঞপ্তি : রংপুর অঞ্চলের সবথেকে প্রবীণতম দরবেশ মোহাম্মদ আব্দুস সোবহান (১৩৫) গুরুতর অসুস্থ হয়ে বর্তমানে মহাখালীস্থ বক্ষব্যাধী হাসপাতালের নতুন বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় (কেবিন সি-১) চিকিৎসাধীন রয়েছেন। তার ছেলে আব্দুস সালাম পরিবারের পক্ষ থেকে অসুস্থ দরবেশ আব্দুস সোবহানের আশু রোগ মুক্তির লক্ষ্যে দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।
জামায়াতের ২৮ নারীকর্মী ফের রিমান্ডে
কোর্ট রিপোর্টার : রাজধানীর মোহাম্মদপুর থানার বিশেষ ক্ষমতা আইনের মামলায় জামায়াতের ২৮ নারীকর্মীকে ফের এক দিন করে রিমান্ডে নেয়ার অনুমতি দিয়েছেন আদালত। গতকাল ঢাকা মহানগর হাকিম জাকির হোসেন টিপু রিমান্ডের এ আদেশ দেন। এর আগে দুই দিনের রিমান্ড শেষে মোহাম্মদপুর থানা পুলিশ আসামিদের ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে সাত দিন করে রিমান্ডে নেয়ার আবেদন করেন। এ সময় আসামির আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে হাকিম এক দিন রিমান্ডে নেয়ার অনুমতি দেন।
মামলার নথি সূত্রে জানা গেছে, গোপন বৈঠকে সরকার উৎখাত ও বড় নাশকতার পরিকল্পনার অভিযোগে গত বৃহস্পতিবার মোহাম্মদপুরের তাজমহল রোডের একটি বাসা থেকে জামায়াতের ২৮ নারীকর্মীকে আটক করে পুলিশ।  



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ