Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে ৩ প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা

| প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীতে তিনটি প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন এপিবিএন-৫ এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। গতকাল সোমবার দুপুরে এপিবিএন-৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো.সাইদুর রহমান রুবেল এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক রজবী নাহার রজনী এ অভিযান পরিচালনা করেন।
সাইদুর রহমান রুবেল জানান- কলাবাগানের আলম রেস্তোরা অ্যান্ড মিনি চাইনিজ এ অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি করে বিক্রি করায় ব্যবস্থাপক সিদ্দিকুর রহমান, হাতিরপুলের সোনার তরী হোটেল এ একই অপরাধে ব্যবস্থাপক মো. হারুন এবং এলিফ্যান্ড রোডের আল ইসলামীয়া সুইটস অ্যন্ড বেকারিতে খাবার পণ্যের মোড়কের গায়ে মূল্য, উৎপাদন ও মেয়াদ উত্তীর্ণের তারিখ না থাকায় ব্যবস্থাপক আল আমিনসহ প্রত্যেককে ১০ হাজার টাকা করে মোট ৩০ হাজার টাকা জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক রজবী নাহার রজনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ