Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফতুল্লায় নির্মাণ শ্রমিকের রহস্যজনক মৃত্যু

| প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের ফতুল্লায় রহস্যজনকভাবে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ৮টায় পাগলা শান্তিনিবাস এলাকায় নাছিমা বেগমের নির্মানাধীণ বাড়িতে পাইলিং মেশিনের কাজ করাকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত শ্রমিক মো. হাসান (২২) ময়মনসিংহের মুক্তাগাছা কলাকান্দা এলাকার সফিকুর রহমানের ছেলে।
এদিকে স্থানীয়রা অভিযোগ করেছেন, ওই বাড়ির নির্মাণাধীন কাজ করাকালে পাইলিং মেশিনের কন্ট্রাকটরের নির্দেশে পাইলিং মেশিন হাসানের উপর ফেলে দিয়ে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ ছাড়া নির্মাণ শ্রমিকের মৃত্যু রহস্যজনক জেনেও স্থানীয় পুলিশকে অবহিত না করেই তড়িঘড়ি করে লাশ গ্রামের বাড়ির উদ্দেশে পাঠিয়ে দেয়া হয়।
ফতুল্লা মডেল থানার এসআই সাঈদুজ্জামান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করে।
পুলিশ যাওয়ার আগেই লাশ পাঠিয়ে দেয়া হয়। পরে পুলিশ লাশের পিছু নিয়ে ঢাকার পোস্তগোলা পর্যন্ত যাওয়ার পরও লাশ বহনকারী ভ্যানটিকে আটক করা সম্ভব হয়নি। তবে ভ্যানসহ লাশ উদ্ধারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ