Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নূরজাহানের চিকিৎসায় সাহায্যের আবেদন

| প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : পনেরো বছরের কিশোরী নূরজাহান। যে বয়সে লেখাপড়া ও খেলাধুলায় মেতে থাকার কথা। সে বয়সে জটিল কিডনি রোগে আক্রান্ত হয়ে যন্ত্রণায় ছটফট করছে। বর্তমানে রাজধানীর শ্যামলীতে সেন্ট্রাল ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে কিডনি চিকিৎসক ডা. রাফাত লতিফের চিকিৎসাধীন। তিনি বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, নূরজাহান জটিল কিডনি রোগে আক্রান্ত, তার দুটি কিডনিই প্রায় অকেজো, তাকে বাঁচাতে কিডনি প্রতিস্থাপন জরুরি, এতে প্রায় ২৫ লাখ টাকা প্রয়োজন।
মুন্সিগঞ্জ জেলার টঈীবাড়ী উপজেলার রাউৎভোগ গ্রামের দরিদ্র কৃষক নূরুল ইসলামের মেয়ে নূরজাহান বেগম (১৫)। নূরজাহানের বাবাকে পরিবার-পরিজন নিয়ে সংসার চালাতেই নিয়মিত হিমসিম খেতে হয়। তার ওপর দীর্ঘদিন মেয়ে অসুস্থ। নিকট আত্মীয় ও প্রতিবেশীর কাছে ধারদেনা করে এতদিন মেয়ের ডায়ালসিস, ওষুধসহ ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে আসছেন। বাবার পক্ষে আর মেয়ের চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। তাই মা পারূল ইসলাম বাধ্য হয়ে সমাজের দানশীল, দয়াবান, ধনবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট মেয়ের চিকিৎসায় অর্থ সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা-
মিসেস পারূল ইসলাম,
সঞ্চয়ী হিসাব নং-১০৯৪০০০৮৯৯৫৬৬,
ন্যাশনাল ব্যাংক লি,
টঈীবাড়ী শাখা, মুন্সিগঞ্জ।
মোবাইল : ০১৭৪৯-১৮০২৩৩।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ