Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

চন্দনাইশে বিয়ের গাড়ি উল্টে নিহত ১

চন্দনাইশ (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৭, ৫:০৮ পিএম

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় কনে নিয়ে আসার সময় বিয়ের গাড়ি উল্টে সোমা চৌধুরী (৩০) নামে এক নারী নিহত হয়েছেন। আজ সোমবার সকালে কসাই পাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া জানান, সকাল নয়টার দিকে সোমা চৌধুরীকে স্থানীয় লোকজন উদ্ধার করে চমেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। এরপর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দোহাজারী হাইওয়ে পুলিশের ইন্সপেক্টর মো. মিজানুর রহমান জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশ জামিজুরি রাস্তার মাথা থেকে ২০০ গজ উত্তরে ভোর পাঁচটার দিকে চট্টগ্রামমুখী বাসটি নিয়ন্ত্রণ হারায়। এতে সাতজন আহত হন। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি জানান, চালকের দায়িত্বহীনতার কারণেই দুর্ঘটনাটি ঘটেছে। এ সময় রাস্তা ফাঁকা ছিল। দুর্ঘটনার পরপরই চালক ও সহযোগী পালিয়ে যান। বাসটি হাইওয়ে পুলিশের কাছে আটক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ