Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আ’লীগ সভাপতির মোটরসাইকেল চুরি :ওসি শাসকদলের তোপের মুখে

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৭, ৩:২৫ পিএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে থানা আ’লীগের সভাপতি অধ্যাপক সইদুল হকের মোটরসাইকেল চুরি হওয়ার ৪দিন পরেও মোটরসাইকেল উদ্ধারসহ আসামী গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ। পুলিশি তৎপরতা নাথাকায় আ’লগের নেতাকর্মীরা ৬ ফেব্রুয়ারী সকালে একপর্যায়ে থানা ঘেরাও করে অফিসার ইন চার্জ (ওসি) রেজাউল করিমের নিকট জবাব চান। এসময় ওসি তাদের কাছে ২দিনের সময় চেয়ে তাদের আশ্বস্ত করেন। এখন থেকে পুলিশি অভিযান চালিয়ে ২দিনের মধ্যে মোটরসাইকেল উদ্ধার করে দিবেন।

পরে থানা চত্বরে আ’লীগের নেতাকর্মীদের উস্থিতিতে আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহম্মেদ ও পৌর আ’লীগের সভাপতি জাহাঙ্গীর আলম সরকার বলেন, রাণীশংকৈলে এপর্যন্ত চুরি হওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করতে পারেনি থানা পুলিশ। বক্তব্যে বলেন, মোটরসাইকেল চোরের সাথে থানা পুলিশের আতাত রয়েছে। এমনকি বিভিন্ন মাদকব্যবসায়ীদের সাথেও আঁতাত রয়েছে। জাহাঙ্গীর আলম সরকার বলেন ৪৮ ঘণ্টার মধ্যে মোটরসাইকেল উদ্ধার করে না দিলে থানা পুলিশের বিরুদ্ধে বিভিন্ন পদক্ষেপ নেওয়া হবে।

 

 

 



 

Show all comments
  • nazrul ৬ ফেব্রুয়ারি, ২০১৭, ৪:১৩ পিএম says : 0
    সত্য কথা লিখতে পারবেন কি?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ