Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে ৪ দিনের আবাসন মেলায় ২০ কোটি টাকা ব্যবসা

| প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ নগরীর চাষাড়া শহীদ জিয়া হল প্রাঙ্গনে অনুষ্ঠিত চার দিনব্যাপী আবাসন মেলার সমাপ্তি হয়েছে। রিয়াল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশনের আয়োজনে এবারের মেলায় মোট ২০ কোটি টাকার মতো ব্যবসা হয়েছে।
তার মধ্যে ব্যক্তিগত সাড়ে ১১ কোটি টাকা আর ফিনান্সিয়াল কোম্পানিগুলো সাড়ে আট কোটি টাকা প্লট ক্রয় করেছে। শনিবার রাত ৯টায় সমাপনী অনুষ্ঠানে প্রপার্টি প্লাস ইভেন্টস সিইও মহাব্বত খান এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন রিয়াল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশনের সভাপতি ও স্বপ্ননীড় হাউজিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. হারুনুর রশীদ, সাধারণ সম্পাদক এস এম পাভেল, ক্রেটিভ আর্কিটেক্ট লিমিটেড ব্যাবস্থাপনা পরিচালক মোহাম্মদ পারভেজসহ বিভিন্ন আবাসন কোম্পানির মালিকেরা।
স্বপ্ননীড় হাউজিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. হারুনুর রশীদ বলেন, ফ্ল্যাটগুলো মধ্যবিত্ত শ্রেণির মানুষের সাধ্যের মধ্যে রাখার জন্য সবসময় চেষ্টা করে থাকি। আমাদের বিভিন্ন রকমের  নিয়মনীতি মেনে চলতে হয়। ইচ্ছা করলেই ফ্ল্যাটগুলো কম দামে বিক্রি করতে পারি না।
তিনি আরো বলেন, আমরা যারা নারায়ণগঞ্জে বসবাস করি, সবাই এক পরিবার। এখানে যেসব আবাসন কোম্পানিগুলো কাজ করে থাকে, সবগুলোই ভালো কাজ করে থাকে। ঢাকার চেয়ে নারায়ণগঞ্জের মান ভালো। আমাদের ব্যাপারে কোনো পরামর্শ থাকলে দিবেন, আপনাদের সহযোগিতা আমরা সবসময় কামনা করি।
বক্তৃতা শেষে মেলায় অংশগ্রহণকারী আবাসন কোম্পানিগুলোকে সম্মাননা দেয়া হয়। উল্লেখ্য, এবারের মেলায় ২৮টি হাউজিং কোম্পানি অংশগ্রহণ করেছিল। প্রত্যেক কোম্পানিই মেলা উপলক্ষে ক্রেতাদের আকৃষ্ট করতে বিভিন্ন রকমের অফার করেছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ