Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুনের মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি সার্জেন্ট এনামুল কবীর গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৭, ৪:৪৬ পিএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুনের মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামি সার্জেন্ট এনামুল কবীরকে মাগুরা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। মাগুরারর পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, রোববার বেলা ১২টার দিকে শহরের ভায়না এলাকা থেকে এনামুলকে পুলিশ গ্রেপ্তার করে। সাত খুনের ঘটনার সময় র‌্যাব-১১ এর অধীনে নারায়ণগঞ্জে ছিলেন এনামুল। তার বাড়ি মাগুরার শালিখা উপজেলার তালতলী গ্রামে।
পুলিশ সুপার তারিকুল বলেন, “নারায়ণগঞ্জে ফেরত পাঠানোর জন্য কিছুক্ষণের মধ্যে তাকে জেলা আদালতে তোলা হবে।” ২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন সরকারসহ সাতজনকে অপহরণের পর হত্যা করে লাশ ডুবিয়ে দেওয়া হয় শীতলক্ষ্যা নদীতে।
নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেন গত ১৬ জানুয়ারি এ মামলার রায়ে নূর হোসেনসহ ২৬ জনকে মৃত্যুদণ্ড দেন, যাদের মধ্যে ১৬ জনই র‌্যাব সদস্য। এছাড়া আরও নয়জন র‌্যাব সদস্যকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয় আদালত। আসামিদের মধ্যে এনামুলকে নিয়ে মোট ২৪ জন এ পর্যন্ত পুলিশের হাতে ধরা পড়েছে। ১২ জন এখনও পলাতক।
নারায়ণগঞ্জের পুলিশ সুপার মঈনুল হক বলেন, “মাগুরায় সার্জেন্ট এনামুল কবীর গ্রেপ্তার হয়েছে বলে আমরা খবর পেয়েছি। আমরা যোগাযোগ করছি।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ