Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সেনবাগ থানা ভবনের উদ্বোধন করলেন আইজিপি

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:৪৯ পিএম

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : নোয়াখালীর সেনবাগ থানার নব নির্মিত ভবনের শুভ উদ্বোধন করলেন পুলিশের আইজিপি একেএম শহীদুল হক বিপিএম, পিপিএম। তিনি রোববার সকাল সাড়ে ৯টার সময় পিতা কেটে ও ফলক উম্মোচন করে আনুষ্ঠানিক ভাবে ভবনটির শুভ উদ্বোধন করেন।
এর আগে সকালে তিনি সেনবাগে এসে পৌছলে নোয়াখালী-২(সেনবাগ-সোনাইমুড়ি আংশিক) আসনের এমপি মোরশেদ আলম তাকে ফুল দিয়ে বরণ করেন। এসময় উপস্থিত ছিলেন-নোয়াখালী পুলিশ সুপার মোঃ ইলিয়াস শরিফ, এএসপি সার্কেল (বেগমগঞ্জ) মো: শাহাজাহান সেনবাগ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ,ভাইস চেয়ারম্যান শাহীন আক্তার কানন,জেলা পরিষদ সদস্য মোঃ জহিরুল ইসলাম জহির, সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার শারমিন আলম,সেনবাগ থানার ওসি হারুন উর রশিদ চৌধুরী, সেনবাগ উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মোঃ মঞ্জুর মোরশেদ আলম প্রমুখ।
উল্লেখ্য: ২০১৩/১৪ অর্থ বছরে সারাদেশে ১০১ থানা ভবন নির্মাণের উদ্যোগ গ্রহণ করা হয়। এতে সেনবাগে ৬ কোটি,২৮লাখ,৮৮হাজার টাকা ব্যায়ে সেনবাগ থানার চারতলা বিশিষ্ট আধুনিক থানা ভবনটি নির্মিত হয়। যা আজ রোববার আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়।।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ