Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ...

| প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নড়াইল জেলা সংবাদদাতা : নড়াইলে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় দশম শ্রেণির এক ছাত্রীকে বেøড দিয়ে জখম করেছে অংকজ ঠাকুর (২০) নামে এক বখাটে যুবক। এতে মেয়েটির গালের বাম চোয়ালে মারাত্মক জখম হয়। আহত শ্রীদেবী বিশ্বাস(১৫)’র পিতা তাপস বিশ্বাস বাদী হয়ে নড়াগাতী থানায় মামলা করার কথা বলেছেন।
গত বুধবার জেলার নড়াগাতি থানার মহাজন গ্রামে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আক্রমণের শিকার শ্রীদেবী বিশ্বাস মাউলী ইউনিয়নের মহাজন গ্রামের তাপস বিশ্বাসের মেয়ে। সে বড়দিয়া বহুমুখী উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।
শ্রীদেবী বিশ্বাসের পরিবারের সদস্যরা জানান, একই গ্রামের কুটিশ্বর ঠাকুরের ছেলে অংকজ ঠাকুর দীর্ঘদিন ধরে স্কুলে যাওয়া আসার পথে শ্রীদেবীকে উত্ত্যক্ত করত এবং কু-প্রস্তাব দিত। ঘটনার দিন রাত আনুমানিক ১২টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে বাইরে বের হলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা বখাটে অংকজ ঠাকুরসহ তার সহযোগীরা জোরপূর্বক তাকে তুলে নিতে চাইলে সে বাধা দেয়। এ সময় অংকজ ঠাকুর বেøড দিয়ে মেয়েটির বাম চোয়ালে টান দেয়। পরে শ্রীদেবীর চিৎকারে লোকজন এগিয়ে আসলে বখাটে অংকজ ও তার সহযোগীরা পালাতে গেলে অংকজ ঠাকুর হাতেনাতে ধরা পড়ে। এরপর অংকজ ঠাকুরের চাচা মাউলী ইউপি সদস্য সুজল ঠাকুরসহ স্থানীয় প্রভাবশালীমহল তাকে ছাড়িয়ে নিয়ে যায়। শ্রীদেবীর বাড়ির লোকজন তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
নড়াগাতি থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান বলেন, ‘ওই ঘটনায় এখনো পুলিশের কাছে লিখিত ভাবে কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে বখাটেদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ