Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে বৃদ্ধ চাচা-চাচিকে কোপাল ভাতিজারা

| প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বৃদ্ধ চাচা-চাচিকে কুপিয়ে জখম করেছে আপন ভাতিজারা। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে উপজেলার আউখাবো এলাকায়। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি মামলা রুজু করা হয়েছে।
মামলার বাদী মোঃ আলম জানান, একই এলাকার তার চাচাত ভাই সোলায়মানদের সাথে একটি জমি নিয়ে তাদের বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার সন্ধ্যায় বিরোধপূর্ণ জমিটি সন্ত্রাসী বাহিনী নিয়ে সোলায়মান ভূইয়া, রোমান ভূইয়া জিন্নাহ, রাব্বি ও মেহেদী জমিটি দখল করতে যায়। এ সময় জমি দখলে বাধা দেন সোলায়মানের চাঁচা আজগর হোসেন (৭০), চাচী হাজেরা বেগম (৬০)। বাক-বিতÐার এক পর্যায় রোমান, সোলেমান, রাব্বি, মেহেদীসহ অজ্ঞাতনামা আরও ৪/৫ জন সন্ত্রাসী মিলে দেশীয় অস্ত্রশস্ত্র, রামদা, ছোরা, চাপাতি, লোহার রড ও বাঁশের লাঠি নিয়ে এসে তাদের কোপাতে ও পিটাতে থাকে। তাদের ডাক-চিৎকারে লোকজন এগিয়ে আসলে সোলায়মানরা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় আজগর ও হাজেরা বেগমকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহত হাজেরার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। এ ঘটনায় আহত আজগর হাজেরার ছেলে মোঃ আলম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা রুজু করেছেন। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন বলেন, উক্ত ঘটনায় একটি মামলা রুজু করা হয়েছে, আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপগঞ্জ

১৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ