Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সার্চ কমিটি নিয়ে বিএনপি দ্বিধা বিভক্ত হয়ে পড়েছে -ওবায়দুল কাদের

হাইমচর উপজেলা চেয়ারম্যানকে দল থেকে বহিষ্কার

| প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা : সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সার্চ কমিটি নিয়ে বিএনপি নিজেরা নিজেদের মধ্যে দ্বিধা বিভক্ত হয়ে পড়েছে। তারা এক নেতা অপর নেতাকে সন্দেহ করছে। একদিকে বিএনপির মহাসচিব বলছেন, সার্চ কমিটি ব্যর্থ হবে। অপরদিকে বিএনপি নেতা মওদুদ আহম্মেদ বলছে সার্চ কমিটি দিয়ে কিছু একটা হবে। আমরা বলেছি প্রেসিডিন্ট যা সিদ্ধান্ত নিবেন সেই সিদ্ধান্তের প্রতি আমাদের পূর্ণ সম্মান রয়েছে। ফলে বাংলাদেশ আওয়ামী লীগ বিশ্বাস করে আগামী জাতীয় সংসদ নির্বাচন নারায়ণগঞ্জের মত মডেল নির্বাচন হবে। শুক্রবার সকালে টঙ্গিবাড়ী উপজেলার বালিগাঁও ইউনিয়নের তৌলকাই ব্রীজ উদ্বোধন শেষে এসব কথা বলেন।
এ সময় তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, চাঁদপুরের হাইমচর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর হোসেন মানব সেতুতে চরে যে ধৃষ্টতা দেখিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ সেটা বরদাস্ত করবে না। তাকে শেখ হাসিনার নির্দেশে দল থেকে বহিস্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ সময় তিনি মুন্সীগঞ্জের যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের জন্য জেলার শ্রীনগরের ছনবাড়ী থেকে মুন্সীগঞ্জ শহর পর্যন্ত সড়কটির ফোর লেনের ঘোষণা দেন এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এ বিষয়ে কাজ শুরু করে দেওয়ার নির্দেশ দেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ ২ আসনের সংসদ সদস্য সাবেক হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি, জেলা প্রশাসক সায়লা ফারজানা, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান, সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার মামুনুর রশিদ, লৌহজং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ শিকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভীন, টঙ্গিবাড়ী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মানিক মিয়া বাচ্চু মাঝি, টঙ্গিবাড়ী সোনারং ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন লিটন মাঝি প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ