Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভবিষ্যতে বিএনপিকে বাটি চালান দিয়েও পাওয়া যাবে না -স্বাস্থ্যমন্ত্রী

| প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে  উল্লেখ করে আ’লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী আলহাজ মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, ২০১৯ সালের  জাতীয় সংসদ  নির্বাচন বর্তমান প্রধানমন্ত্রীর অধিনেই অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে  বিএনপি সার্চ কমিটির আহ্বানে সাড়া দিয়ে নামের তালিকা জমা দিয়েছে। একইভাবে ১৯ সালের জাতীয় সংসদ নির্বাচনেও তারা অংশ নেবে। কারণ রাজনীতিতে টিকে থাকতে হলে বিএনপিকে নির্বাচনে অংশগ্রহণ করতেই হবে। নাহলে ভবিষৎতে বিএনপিকে বাটি চালান দিয়েও পাওয়া যাবে না।
তিনি আরো বলেন, নৌকা উন্নয়নের প্রতীক, উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আগামীতে দেশের মানুষ নৌকাতেই ভোট দেবেন। শুক্রবার বিকেলে তাড়াশ উপজেলা আ’লীগ আয়োজিত তাড়াশ বিশ্ববিদ্যালয় কলেজে মাঠে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হকের সভাপতিত্বে এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।
তিনি বলেন, শেখ হাসিনা উন্নয়নের নেত্রী। সারা বিশ্ব বাংলাদেশের উন্নয়নে প্রশংসা করছে। ছিটমহল উদ্ধার, পদ্মাসেতু নির্মাণ, বিদ্যুৎ উৎপাদনসহ সকল ক্ষেত্রেই বাংলাদেশ এখন উন্নয়নের মডেল।
জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের সহধর্মীনি লায়লা আরজুমান, স্থানীয় সংসদ সদস্য আলহাজ গাজী ম.ম আমজাদ হোসেন মিলন প্রমুখ। উপস্থিত ছিলেন- জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান খান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, যুবলীগ সভাপতি আনোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ, মনোয়ারা খাতুন মিনি, আব্দুল খালেক পিয়াসসহ সিরাজগঞ্জ, নাটোর, পাবনা ও বগুড়া জেলা থেকে আগত বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ