Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেশবপুরে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল-সমাবেশ

কেশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৭, ৩:৫২ পিএম

কেশবপুর উপজেলা সংবাদদাতা : কেশবপুরে পেশাগত দায়িত্ব পালনকালে সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন দৈনিক জনকণ্ঠের কেশবপুর প্রতিনিধি কে এম কবীর হোসেন। তাকে উদ্ধার করে কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার প্রতিবাদে তাৎক্ষণিক কেশবপুর প্রেসক্লাবের নেতৃত্বে সাংবাদিকরা শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।

আহত সাংবাদিক কে এম কবীর হোসেন জানান, শুক্রবার সকালে স্থানীয় একটি ক্লিনিক দখল পাল্টা দখলের ঘটনার ছবি সংগ্রহ কালে সন্ত্রাসীরা তার উপর হামলা চালায় । হামলায় মাটিতে লুটিয়ে পড়লে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে ।

দুপরে কেশবপুর প্রেসক্লাবের নেতৃত্বে সাংবাদিকরা শহরে বিক্ষোভ মিছিল শেষে শহরের ত্রিমোহিনী মোড়ে এক সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ উজ জামান খান, সাবেক সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক মোতাহার হোসাইন, সাবেক সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্তী। সমাবেশ থেকে আগামী ২৪ ঘণ্টার ভিতর হামলাকারীদের আটকে প্রশাসন ব্যর্থ হলে সাংবাদিকরা রাজপথে আন্দোলনের ঘোষণা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ