Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় দুপক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১০

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১১:১১ এএম

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : কুষ্টিয়ায় আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের সংঘর্ষে ইদ্রিস আলী (৪৫) নামে এক ব্যক্তি নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

শুক্রবার সকাল ৮টার দিকে সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের মঠপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ইদ্রিস আলী ওই গ্রামের মৃত গফুর মেম্বারের ছেলে।

কুষ্টিয়া মডেল থানার ওসি (তদন্ত) রবিউল ইসলাম জানান, জিয়ারখী ইউনিয়নে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আফজাল হোসেনের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে সকালে জমি ভাগবাটোয়ারা নিয়ে আওয়ামী লীগ নেতা আব্দুল কাদের সমর্থক শাহজাহান ইসলাম ও আফজাল হোসেনের সমর্থক ইসমাইলের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে আফজাল হোসেনের সমর্থক ইদ্রিস আলী ফালার আঘাতে ঘটনাস্থলে নিহত হন। এ সময় উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হন। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ