Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বায়তুল মোকাররম মার্কেটে ডায়মন্ড ওয়ার্ল্ডের নতুন শোরুম

| প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : বিশ্বমানের সেবা ও অনুপম ডিজাইনের অলঙ্কার ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দিতে, বিশেষ মুহূর্তকে স্মরণীয় করে রাখতে এবং তাদের আরো সান্নিধ্যে থাকার জন্য বায়তুল মোকাররম মার্কেটের দ্বিতীয় তলায় ২৬ নম্বর দোকানে উদ্বোধন হলো ডায়মন্ড ওয়ার্ল্ডের নতুন একটি শোরুম। গতকাল উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এফবিসিসিআই-এর পরিচালক, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশ জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
নতুন শোরুমটির উদ্বোধন দিনের প্রথম ১০০ জন ক্রেতা পাবেন আকর্ষণীয় ডায়মন্ড উপহার। এছাড়া ২ ফেব্রুয়ারি ২০১৭ থেকে ১৫ ফেব্রুয়ারি ২০১৭ পর্যন্ত আসন্ন ভ্যালেনটাইন ডে-কে আরো রঙ্গিঙ করার জন্য দেশব্যাপী ডায়মন্ড ওয়ার্ল্ডের প্রতিটি শোরুমে ডায়মন্ড জুয়েলারির ওপর ৩০ শতাংশ ছাড় ঘোষণা করা হয়েছে। বাড়তি আকর্ষণ হিসেবে প্রতিদিন প্রতিটি শোরুমের প্রথম কাস্টমারকে শর্ত সাপেক্ষে ফ্রি ডায়মন্ড তাৎক্ষণাৎ প্রদান করা হবে। এছাড়াও ডায়মন্ড ওয়ার্ল্ডের প্রতিটি শোরুম থেকে ভাগ্যবান বিজয়ী কাপল নির্বাচিত করে ডায়মন্ড ওয়ার্ল্ডের পক্ষ থেকে হেলিকপ্টারে ভ্রমণ করানো হবে, তাদেরকে নিয়ে থাকবে বিশেষ আয়োজন।
প্রতিষ্ঠানটির মোহাম্মদপুরস্থ শোরুমের বর্ষপূর্তিতে আজ ও আগামীকাল মোহাম্মদপুর শাখায় আগত কাস্টমারদের জন্য ডায়মন্ড জুয়েলারি এর ওপর ৩০ শতাংশ ছাড়, গোল্ড জুয়েলারির মেকিং চার্জ ফ্রি। দিলীপ কুমার আগরওয়াল ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, ডায়মন্ড ওয়ার্ল্ডের লক্ষ্য শুধুই অর্থ উপার্জন করা নয়, আমাদের একটি সামাজিক দায়বদ্ধতা রয়েছে। যেকোনো ঐতিহ্য লালন ও পৃষ্ঠপোষকতার জন্য ভবিষ্যতেও আমরা এ ধরনের যেকোনো আয়োজনে আপনাদের পাশে থাকব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডায়মন্ড

১২ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ