Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে পুলিশ-পরিবহন শ্রমিক সংঘর্ষে পুলিশসহ আহত ৪

| প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে রেকার চাঁদাবাজিকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে পরিবহন শ্রমিকদের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে পুলিশের এএসআইসহ চার জন আহত হয়েছেন। গতকাল সন্ধ্যায় উপজেলার গোলাকান্দাইল চৌরাস্তা এলাকায় ঘটে এ ঘটনা।
আহতরা হলেন, ট্রাফিক পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ওয়াসিম, ব্যাটারি চালিত অটোরিকশা চালক হিরো, মালিক বিপ্লব ও রেকার চালক সেকান্দার। আহতদের তাৎক্ষনিক আলরাফি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায় গোলাকান্দাইল চৌরাস্তা এলাকায় রেকার চালক সেকান্দার একটি ব্যাটারি চালিত অটোরিকশা আটক করেন। এই সময় ওই অটোরিকশা চালক হিরোর কাছে দুই হাজার টাকা চাঁদা দাবি করেন। দাবিকৃত এক হাজার টাকা দিতে স্বীকার করেন হিরো। কিন্তু দাবিকৃত দুই হাজার টাকাই দিতে হবে বলে সাফ জানান সেকান্দার। এ নিয়ে সেকান্দারের সঙ্গে অটোরিকশা চালক হিরো ও মালিক বিপ্লবের বাকবিত-া হয়। এক পর্যায়ে রেকার চালক সেকান্দার ও ট্রাফিক পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ওয়াসিম মিলে অটোরিকশা চালক হিরো ও মালিক বিপ্লবকে পিটিয়ে গুরুতর আহত করে। আহতদের উদ্ধার করতে গেলে স্থানীয় পরিবহন শ্রমিকদের উপর চড়াও হয় পুলিশ। এতে পরিবহন শ্রমিকরা ক্ষিপ্ত হয়ে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ওয়াসিম ও রেকার চালক সেকান্দারকেও পিটিয়ে আহত করে। পরে তাদের দু’পক্ষের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এই সময় রূপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পুলিশকে মারধর করার অভিযোগে অটোরিকশা মালিক বিপ্লবকে আটক করা হয়েছে।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ