Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

আশুলিয়ার দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:৩০ পিএম

গাজীপুর জেলা সংবাদদাতা : আশুলিয়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন।
বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কের মরাগাং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, দুর্ঘটনা কবলিত ঈগল পরিবহনের চালক স্বদেশ (৩৫), স্কুলছাত্র আব্বাস (১৩), স্থানীয় ট্যাংকো পোশাক কারখানার নারী শ্রমিক মরিয়ম (৫০) এবং আনন্দ সুপার পরিবহনের চালক মজিবর রহমান (২১)।
প্রত্যক্ষদর্শীরা জানান, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাস মরাগাং এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আনন্দ সুপার নামের অপর একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস দুটি দুমড়ে-মুচড়ে যায়।
নিহতদের মধ্যে আনন্দ সুপার পরিবহনের চালক মজিবর রহমান ছাড়া অন্য তিনজন ঘটনাস্থলেই মারা যান। মজিবর রহমানকে গুরুতর অবস্থায় হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। পরে তার মরদেহ আশুলিয়ার পাড়াগ্রাম এলাকায় নিজ বাড়িতে নিয়ে যায় স্বজনরা।
সংবাদ পেয়ে উত্তরা এবং টঙ্গী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করেন।
উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শফিকুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে তিনটি মরদেহ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশকে বুঝিয়ে দেয়া হয়েছে। এছাড়া ২০-২৫ জন আহত ব্যক্তিকে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রাসেল মোল্লা বলেন, নিহত তিন ব্যক্তির মরদেহ পুলিশের হেফাজতে রয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে পরবর্তী করণীয় নির্ধারণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ