Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঢাকা বার নির্বাচন ১৭ পদের ১৬টিতেই জয়ী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থীরা

| প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কোর্ট রিপোর্টার : ঢাকা মেট্রোপলিটন বার অ্যাসোসিয়েশন ২০১৭-১৮ সালের নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ সমর্থিত প্যানেল সভাপতি সাধারণ সম্পাদকসহ ১৬টি পদে জয়ী হয়েছেন। অপর দিকে, জাতীয়তাবাদী ঐক্য প্যানেল থেকে সদস্য পদে শাহ ইলিয়াস রতন নির্বাচিত হয়েছেন। সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ সমর্থিত প্যানেল থেকে সভাপতি মো. জাহেদুল ইসলাম, সহ-সভাপতি মো. শাহাদাৎ হোসেন, সহ-সভাপতি মো. জাকির হোসেন, সাধারণ সম্পাদক মো. মনিকুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কালাম আজাদ, কোষাধ্যক্ষ দীপঙ্কর সরকার, পাঠাগার সম্পাদক মোসাম্মৎ জান্নাতুল ফেরদৌস, সাংস্কৃতিক সম্পাদক মো. সেলিম নেওয়াজ চৌধুরী, দফতর সম্পাদক মহিউদ্দিন আব্দুল কাদের, সদস্য মো. মশিহুর রহমান (সেলিম), সদস্য মোসাম্মৎ হনুফা রাজিয়া (কোহিনুর), সদস্য মো. সহিদ হোসেন ঢালী, সদস্য মো. আকবর হোসেন, সদস্য মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সদস্য আফরোজা খানম (পপি), সদস্য মোহাম্মদ নান্নু মিয়া, ও জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল থেকে একমাত্র নির্বাচীত প্রার্থী শাহ ইলিয়াস রতন।
গত ৩১ জানুয়ারি এ নির্বাচন অনুষ্ঠিত হয়। মেট্রোবারের ৩৫১ জন সদস্যের মধ্যে ৩১৬ জন ভোট প্রদান করেন। প্রধান নির্বাচন কমিশনার কাজী অ্যাডভোকেট কাজী আহসান উল্লাহ এ ফলাফল ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ