Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

আরাফাত সানির বিরুদ্ধে এবার নারী নির্যাতনের মামলা

| প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কোর্ট রিপোর্টার : ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে এবার নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন তার স্ত্রী হিসেবে পরিচয় দেয়া সেই তরুণী। গতকাল ঢাকার ৪ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আরাফাত সানিকে এক নম্বর এবং তার মাকে দুই নম্বর আসামি করে এ মামলা করা হয়েছে। পরে বিচারক এস এম রেজানুর রহমান বাদীর জবানবন্দি গ্রহণ করে মোহাম্মদপুর থানার পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছেন।
এরআগে গত ২২ জানুয়ারি ঢাকার আমিনবাজারের বাসা থেকে গ্রেফতার ক্রিকেটার সানির বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন এবং যৌতুক আইনে পৃথক দুটি মামলা করে।
আদালত সুত্র জানায়, আরাফাত সানির সঙ্গে ২০১৪ সালের ৪ ডিসেম্বর ওই তরুণীর বিয়ে হয়। বিয়ের পর তারা বাসা ভাড়া নিয়ে একসঙ্গে থেকেছেন। একসঙ্গে তারা বিদেশে বেড়াতেও গিয়েছেন। ওই তরুণীর অভিযোগ, সানির পরিবার তাদের বিয়ে মেনে না নেয়ায় তাকে তুলে নেয়া হয়নি। এক পর্যায়ে সানি তার কাছে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন এবং টাকা দিলে ঘরে তুলে নেবেন বলে জানান। যৌতুকের দাবিতে তাকে মারধরও করা হয়। মামলার আর্জিতে আরাফাত সানির মা নার্গিস বেগমকেও আসামি করার আবেদন করেছেন ওই তরুণী।  




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ