Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নড়াইলে খাবার খাওয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের ২ নেতা আহত

| প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নড়াইল জেলা সংবাদদাতা :  সরস্বতী পূজার খাবার খাওয়াকে কেন্দ্র করে দলীয় কোন্দলে নড়াইল জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাহ নেওয়াজ অমি এবং শিক্ষা ও পাঠচক্র সম্পাদক স্বপ্নীল সিকদার আহত হয়েছেন। গতকাল (বুধবার) বিকেলে শহরের রূপগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। আহত ছাত্রলীগ নেতা শাহ নেওয়াজকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বপ্নীল সিকদার প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
আহত নেতারা জানান, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজে সরস্বতী পূজার খাবার খাওয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের প্রতিপক্ষ গ্রুপ তাদের পিটিয়ে আহত করেছে। এ ঘটনায় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাহ নেওয়াজ অমির মাথা ফেটে গেছে। অপর ছাত্রলীগ নেতা স্বপ্নীল সিকদারকে পিটিয়ে আহত করা হয়েছে। জেলা ছাত্রলীগের এক সহ-সভাপতির নেতৃত্বে তাদের পেটানো হয় বলে অভিযোগ পাওয়া গেছে।
জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল মাহমুদ তুফান দাবি করে বলেন, ঘটনাটি ছাত্রলীগের অভ্যন্তরীণ কোনো বিষয় নয়। ব্যক্তিগত দ্বন্দ্ব হতে পারে। সদর থানার ওসি দেলোয়ার হোসেন বলেন, খিচুড়ি খাওয়াকে কেন্দ্র করে মারামারির খবর পেয়েছি। লিখিত কোনো অভিযোগ পাইনি। বর্তমানে শহরের পরিবেশ শান্ত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ