Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে ভূমিদস্যু ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে এলাকাবাসীর বিক্ষোভ

| প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভূমিদস্যু ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে স্থানীয় এলাকাবাসী। বুধবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের ভক্তবাড়ি এলাকায় এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। ভক্তবাড়ি এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
প্রতিবাদ সভায় বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আলম নিলা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা রেজাউল করিম মানজুর, যুবলীগের কামরুল হাসান তুহিন, মোস্তাফিজুর রহমান শাহিন, তাবিবুল কাদির তমাল, মাহাবুবুর রহমান মেহের, সালাউদ্দিন ভুইয়া, জুয়েল মাস্টার, মুশফিকুর রহমান রিপন, রমজান হোসেন, নাদিম মিয়া, ইমন হাসান খোকন, রাজিবসহ স্থানীয় এলাকাবাসী।
বক্তারা বলেন, স্থানীয় ভূমিদস্যু ও মাদক ব্যবসায়ীদের হাতে জিম্মি হয়ে পড়েছে জমির মালিক ও নিরীহ এলাকাবাসী। ভূমিদস্যুরা জাল-জালিয়াতি, দিয়ে না দিয়ে জমি রেজিস্ট্রি ও  জোরপূর্বক জমি জবরদখল করে বালু ভরাট করে ফেলছে। ভূমিদস্যুদের কাছে জিম্মি হয়ে পড়েছে এলাকাবাসী।
এছাড়া মাদক ব্যবসায়ীরা মাদক বিক্রি করে যুবসমাজকে ধ্বংস করে দিচ্ছে। এখন মাদকসেবীরা বাবা-মাসহ পরিবারের সদস্যদেরও ছাড় দিচ্ছে না। মাদকের টাকা না দিলেই হামলা, ভাঙচুর ও আহতের ঘটনা ঘটাচ্ছে। প্রায় প্রতিদিনই ঘটছে চুরি, ছিনতাই, ডাকাতিসহ অপরাধমূলক কর্মকা-। গডফাদারদের কারণে ভূমিদস্যু ও মাদক ব্যবসায়ীরা পার পেয়ে যাচ্ছে। ভূমিদস্যু ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান এলাকাবাসী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ