Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় শিক্ষক হত্যা মামলার আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার

| প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা মহানগরীতে কলেজ শিক্ষক চিত্তরঞ্জন বাইন হত্যার ১৬ দিনের মাথায় প্রধান আসামি রাসেল ওরফে পঙ্গু রাসেলকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার তথ্যের ভিত্তিতে পুলিশ গোপন আস্তানায় সংরক্ষিত একটি দেশি পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে। গত বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে নগরীর পশ্চিম টুটপাড়ার প্রাথমিক বিদ্যালয়ের পেছন থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত রাসেল নগরীর বানরগাতী এলাকার আজাদ লড্রী বিহারী কলোনির মো. আবদুল মান্নানের ছেলে।
খুলনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শফিকুল ইসলাম জানান, বুধবার রাত পৌনে ১১টার দিকে রায়পাড়া মেট্রোপলিটন ক্লিনিক এলাকা থেকে রাসেলকে আটক করা হয়। এরপর তার স্বীকারোক্তি অনুযায়ী টুটপাড়ায় অস্ত্র উদ্ধার করতে গেলে পঙ্গু রাসেলের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে। পুলিশ এ সময় ফাঁকা পাঁচ রাউন্ড গুলি করে। তিনি বলেন, রাসেলের সহযোগীদের গুলি তার দু’পায়ে লেগেছে। বর্তমানে সে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসারত রয়েছে। উল্লেখ্য, গত ১৫ জানুয়ারি নগরীর শেরে বাংলা রোডের আমতলা এলাকায় ডুমুরিয়ার শহীদ আবুল কাশেম ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক চিত্তরঞ্জন বাইনকে হত্যার করে মালামাল লুট করে দুর্বৃত্তরা। এ ঘটনায় চিত্তরঞ্জনের ছোট ভাই সুব্রত বাইন খুলনার সদর থানায় অজ্ঞাতানামাদের বিরুদ্ধে মামলা করেন। মামলায় তুহিন, মাহফুজ, আজিজুল ও রাজু গ্রেফতার ছিল।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ