Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেনী ও সুনামগঞ্জে খেলাফত মজলিসের স্মারকলিপি

| প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ফেনী জেলা সংবাদদাতা : বাংলাদেশ সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে মূর্তি অপসারণের দাবিতে বুধবার কেন্দ্রের ঘোষণা অনুযায়ী প্রধান বিচারপতি বরাবরে ফেনী জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেছেন বাংলাদেশ খেলাফত মজলিস ফেনী জেলা কমিটি। জেলা সভাপতি মাওলানা জসিম উদ্দিন এলাহী ও সা. সম্পাদক মাওলানা আমির হোসেনের নেতৃত্বে স্মারকলিপি প্রদানকালে আরো উপস্থিত ছিলেন, মো: নজরুল ইসলাম, সফিকুল ইসলাম, মো: নুর নবী ও মাওলানা রেদওয়ান উল্যাহ প্রমুখ।
সুনামগঞ্জে কর্মসূচি
সুনামগঞ্জ  জেলা সংবাদদাতা  : সুনামগঞ্জে  বাংলাদেশ খেলাফত মজলিশ জেলা শাখা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধান বিচারপতিকে স্বারকলিপি দিয়েছে।  গতকাল জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলামের কাছে খেলাফত মজলিশ নেতারা এ স্বারকলিপি প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন, জেলা বাংলাদেশ খেলাফত মজলিশের সভাপতি মাওলানা নূরুদ্দীন আহমদ, সহ-সভাপতি মাওলানা সৈয়দ মুন্সিফ আলী, মাওলানা মুহিবুর রহমান, সাধারণ সম্পাদক সৈয়দ শাহীদ আহমদ, খেলাফত মজলিশের যুক্তরাজ্য শাখার প্রশিক্ষণ সম্পাদক মাওলানা সৈয়দ মশহুদ হোসেন  প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ