Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

শানে রিসালত মহাসম্মেলন সফল করতে সর্বোচ্চ ত্যাগস্বীকার করুন

মুবাল্লিগ সমাবেশে আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী

| প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : আগামী ২ ও ৩ মার্চ সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে আন্তর্জাতিক শানে রিসালত মহাসম্মেলন সফল করতে সর্বোচ্চ ত্যাগস্বীকার করার আহবান জানিয়েছেন আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী। গতকাল বুধবার আন্তর্জাতিক শানে রিসালত মহাসম্মেলন সফলের লক্ষ্যে সিলেটে অনুষ্ঠিত মুবাল্লিগ সমাবেশে সভাপতির বক্তব্যে সিলেটের আলেম-উলামা, ইমাম-খতিব, ছাত্র-শিক্ষকসহ সর্বস্তরের মানুষের প্রতি তিনি এ আহবান জানান। তিনি তার বক্তব্যে বলেন, বর্তমান সময়ে ভ্রান্ত মতাবলম্বি তথাকথিত সালাফী, লা-মাযহাবী, ওয়াহাবি ও মওদুদিবাদের অনুসারিরা সাধারণ মানুষের ঈমান-আকিদা বিনষ্টে যে ফন্দি আঁটছে এ সম্মেলন তাদের দাঁতভাঙা জবাব দিতে মাইল ফলক হিসেবে কাজ করবে। অন্যদিকে মানুষ সিরাতে মুস্তাকিমের পথ খুঁজে পাবে। আর এ সম্মেলন হবে রাসূল (সা:) এর প্রতি ভালবাসা প্রদর্শনের এক বড় সুযোগ। সুতরাং আমাদের সকলকে স্ব স্ব অবস্থান থেকে শানে রিসালত মহাসম্মেলন সফল করতে একযোগে কাজ করে যেতে হবে।
আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাওলানা নজমুল হুদা খান-এর পরিচালনায় নগরীর সুবহানীঘাটস্থ হযরত শাহজালাল দারুচ্ছুন্নাহ ইয়াকুবিয়া কামিল মাদরাসা মিলনায়তনে সকাল ১১টায় অনুষ্ঠিত মুবাল্লিগ সমাবেশে বক্তব্য রাখেন হযরত শাহজালাল দারুচ্ছুন্নাহ ইয়াকুবিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ আল্লামা কমরুদ্দীন চৌধুরী ফুলতলী, আনজুমানে আল ইসলাহর মহাসচিব অধ্যক্ষ মাওলানা এ কে এম মনোওর আলী, সম্মেলন বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মাওলানা আহমদ হাসান চৌধুরী ফুলতলী, সাংগঠনিক সম্পাদক মাওলানা মঈনুল ইসলাম পারভেজ, বাংলাদেশ আনজুমানে তালামিযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ ফখরুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ