Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শিবচর সিলেট ও মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩১

| প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : মাদারীপুরের শিবচর, সিলেট ও মির্জাপুরে গতকাল পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত ও আহত হয়েছে ৩১ জন।
মাদারীপুর জেলা ও শিবচর উপজেলা সংবাদদাতা জানান, মাদারীপুরের শিবচরে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ভোর রাতে রাস্তার পাশে খেজুর গাছের সঙ্গে ধাক্কায় ট্রাকের উপর গাছের চাপাপড়ে ওই ট্রাকের চালক রাসেল (২৪) নিহত হয়েছেন। হেলপার আহত অবস্থায় পালিয়ে যায়। ট্রাকের চালক নিহত রাসেল বরিশালের কাশিপুর ইউনিয়নের কলেজ গ্রাম এলাকার আবদুল করিম মিয়ার ছেলে বলে পুলিশ জানিয়েছেন। এছাড়া ওই ট্রাকের হেল্পার অমিত একই গ্রামে অলিমিয়ার ছেলে বলে পুলিশ জানায়।
সিলেট অফিস জানায়, সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এনা পরিবহনের একটি বাসের ধাক্কায় সৈয়দ পারভেজ আহমদ (২১) নামক এক যুবক নিহত হয়েছেন। নিহত পারভেজ ওই এলাকার সৈয়দ রানা আহমদের ছেলে। গতকাল বুধবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর স্থানীয়রা সড়ক অবরোধ করে গাড়ি ভাঙচুরের চেষ্টা করেন। এসময় পুলিশের সাথে তাদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পরে ৪১ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।
মির্জাপুর উপজেলা সংবাদদাতা জানান, টাঙ্গাইলের মির্জাপুর ব্রিজের রেলিং ভেঙে যাত্রীবাহী বাস খাদে পড়ে কমপক্ষে ৩০ যাত্রী আহত হয়েছে। বুধবার বিকেলে চারটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার আছিমতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে ১৬ জনকে কুমুদিনী হাসপাতালে ও ৫ জনকে  জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৫ জনের অবস্থা গুরুতর বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।
পুলিশ ও আহত যাত্রীরা জানায়, দুপুরের দিকে ধনবাড়ী থেকে ছেড়ে আসা বিনিময় পরিবহনের যাত্রীবাহী একটি বাস মহাসড়কের আছিমতলা ব্রিজে আসলে মাটিভর্তি একটি ট্রাককে অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিং ভেঙে নীচে খাদে পড়ে যায়। এতে কমপক্ষে ৩০ জন যাত্রী আহত হন। খবর পেয়ে মির্জাপুর হাইওয়ে ও থানা পুলিশ এবং ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ