Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার, বিশেষ অভিযানে আটক ৪১

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৭, ৫:৪১ পিএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার হয়েছে। এসময় আজিবর রহমান নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেন র‌্যাব সদস্যরা।

মঙ্গলবার রাত ১০ টার দিকে খুলনা র‌্যাব ৬ এর একটি দল জেলার কালিগঞ্জ উপজেলার পূর্ব নলতা গ্রামের আজিবর রহমানের বসত বাড়িতে অভিযান চালিয়ে ১০৪২ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ তাকে আটক করেন। পরে মামলা দিয়ে তাকে কালিগঞ্জ থানায় সোপর্দ করা হয়। কালিগঞ্জ থানার ওসি লস্কর জায়াদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, জেলাব্যাপী পুলিশের বিশেষ অভিযানে মঙ্গলবার রাত থেকে বুধবার বিকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪০ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের মধ্যে, সাতক্ষীরা থানা ১২ জন, কলারোয়া থানা ৭ জন, তালা থানা ৪ জন, কালিগঞ্জ থানা ৪ জন, শ্যামনগর থানা ৬ জন, আশাশুনি থানা ৬ দেবহাটা থানা ১ জন ও পাটকেলঘাটা থানা এলাকা থেকে ১ জনকে আটক করা হয়।

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ