Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শিবচরে ট্রাক খাদে পড়ে চালক নিহত

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৭, ১:২৪ পিএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : মাদারীপুরের শিবচরে গাছের গুড়ি ভর্তি একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালকের মৃত্যু হয়েছে।

আজ বুধবার ভোররাতে উপজেলার শেখপুর এলাকার মৃজাকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে। ট্রাকটি বরিশাল থেকে ঢাকা যাচ্ছিল।

নিহত চালকের নাম মো. রাসেল (২৪)। তবে ট্রাকের চালকের সহকারীকে খুঁজে পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে দুর্ঘটনার পরে সহকারী পালিয়ে গেছে।

শিবচর থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, বরিশাল থেকে আসা ঢাকাগামী ট্রাকটি ( ঢাকা মেট্রো-ট- ১৪-৭৯৪৭) ভোর রাত ৪টার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা শিকার হয়।
মেহগনি গাছ ভর্তি করে বরিশাল থেকে ট্রাকটি রাত ১০টা পরে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। গাড়িটি রাস্তার পাশে একটি খেজুর গাছের সাথে ধাক্কা লাগলে চালক ঘটনাস্থলেই মারা যান। এসময় চালকের সহকারী অমিত আহত হলেও ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

নিহত ট্রাক চালক রাসেল বরিশালের কাশিপুর ইউনিয়নে কলেজগ্রাম এলাকার আবদুর করিম মিয়ার ছেলে বলে পুলিশ জানিয়েছেন। এছাড়া ওই ট্রাকের হেল্পার অমিত একই গ্রামে অলি মিয়ার ছেলে বলে জানা গেছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন মোল্লা জানান, ভোর রাতে এ দুর্ঘটনা ঘটে। এবং ট্রাকের চালক মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ