Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নিজের মাতৃসুলভ প্রকৃতি উপভোগ করেন নিকোল কিডম্যান

| প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অভিনেত্রী নিকোল কিডম্যান চার সন্তানের মা, এটা সবার জানা। অভিনেতা টম ক্রুজের সংসারে থাকার সময় তিনি এক ছেলে আর মেয়েকে দত্তক নিয়েছিলেন। আর বর্তমান স্বামী কান্ট্রি মিউজিশিয়ান কিথ আরবানের সঙ্গে তিনি হয়েছেন আরও দুই কন্যা সন্তানের মা। অভিনয় চালিয়ে গিয়ে এদের দেখাশোনা কঠিন হলেও ৪৯ বছর বয়সী অভিনেত্রী জানান মা হিসেবে যেসব চ্যালেঞ্জের মোকাবেলা করতে হয় তা তিনি উপভোগ করে থাকেন।
“পালক, সরাসরি, বা অভিভাবক মা, মায়ের মতো কেউ যাই হোক না কেন মায়ের দায়িত্বটি আসলেই আনন্দের। কিথ বরাবর বলে থাকে আমি আসলে মা প্রকৃতির মানুষ। আমার এটি ভাল লাগে। আমি ছিলাম সংসারের সবচেয়ে বড় সন্তান, আর বড় সন্তান সব সময় অন্যদের দেখভাল করতে চায়।
“তবে আমাকে উপলব্ধি করতে হয়েছিল আমি সবার দেখাশোনা করতে পারি না। তবে আমার মাতৃসুলভ প্রকৃতি আমাকে সেদিকে টেনে নেয়। আমার মনে হয় একটি বয়সে পৌঁছলে মনে হয় যদি আরও কয়েকজন সন্তানের মা হওয়া যেত,” নিকোল বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ