Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ধুনটে জমি নিয়ে দুগ্রুপের সংঘর্ষে আহত ১০

বগুড়া অফিস | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৭, ৪:৩৭ পিএম

বগুড়া অফিস : বগুড়ার ধুনট উপজেলায় জমি নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে উভয়পক্ষের ১০ জন আহত হয়েছেন।

আজ মঙ্গলবার সকাল ১১টায় ধুনট উপজেলার হটিয়ারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ধুনট উপজেলার হটিয়ারপাড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে সোহেল রানা (৩০), জুয়েল রানা (২৭), আজিমুদ্দিন সরকারের ছেলে জুলফিকার আলী (৪২), জালাল উদ্দিন সরকারের ছেলে কামরুল ইসলাম (৪০), শাহজাহান আলীর ছেলে রতন মিয়া (২৫), কামরুল হাসানের মেয়ে এসএসসি পরীক্ষার্থী পান্না খাতুন (১৭), মিজানুর রহমানের স্ত্রী দোলেনা খাতুন (৩০), মতিউর রহমানের ছেলে হবিবর রহমান (৫০), দেলবর হোসেনে (৫৫) ও মমতাজ জোয়ারদারের ছেলে জাহাঙ্গির আলম (৪০)।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, হটিয়ারপাড়া গ্রামের খলিলুর রহমানের ছেলে মিজানুর রহমান জোয়ারদারের সঙ্গে একই গ্রামের জালাল উদ্দিন সরকারের ছেলে বনিজার রহমানের জমি নিয়ে বিরোধে ছিলো। এর জের ধরে সকালে বনিজার রহমান ও তার লোকজন বিবদমান ওই জমিতে ধান রোপণের প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় মিজানুর রহমান ও তার লোকজন ওই জমি দখল করতে গেলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে বাধে। এতে উভয় পক্ষের ১০ জন আহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলেই গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের আনে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ