Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ নিহত ২

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৭, ২:৪২ পিএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ ২জন নিহত হয়েছে। গতরাত সাড়ে ১০টার দিকে দাসেরহাটের হেনাজেরতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নাগেশ্বরী থেকে কুড়িগ্রাম হয়ে ঢাকাগামী সিকদার পরিবহণ নামে একটি নৈশ কোচ জেলা শহরের দাসেরহাট এলাকায় রাত সাড়ে ১০টার দিকে একটি মোটর সাইকেলকে ধাক্কা দেয়। এসময় মোটর সাইকেল আরোহী উৎপল ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। সুমন কুমার দাস নামে অপর আরোহী মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজে ভর্তি করে। আজ মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সুমন কুমার দাস কুড়িগ্রাম সরকারি কলেজের রসায়ন প্রথম বর্ষের ছাত্র।

নিহত উৎপলের বাড়ি জেলার ফুলবাড়ি উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নে এবং কলেজছাত্র সুমন কুমার দাসের বাড়ি রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নের দাসপাড়া গ্রামে।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. রওশন কবির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ড্রাইভারকে আটক করা না গেলেও ঘাতক নৈশকোচটি থানায় আনা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ