Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে জামাল শেখ নামে একজন নিহত হয়েছে। এ সংঘর্ষে আহত হয়েছে আরো অন্তত ১৫ জন।মঙ্গলবার সকালে উপজেলার আলগি ইউনিয়নের বালিয়ারচরা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।নিহত জামাল শেখ ওই গ্রামের সোহরাব শেখের ছেলে।
জানা গেছে, আধিপত্য বিস্তার নিয়ে বিল্লাল শেখ ও বাকলেছ হরকরা পক্ষের লোকজনের মধ্যে দীর্ঘদিন থেকেই বিরোধ চলছিল। গত রোববার সন্ধ্যায় দুপক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে ক্রিকেট খেলা নিয়ে এই দ্বন্দ্ব শুরু হয়। রোববারের ঘটনায় পুলিশ পাঁচজনকে আটক করে কারাগারে পাঠায়। এর জের ধরে আজ মঙ্গলবার উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অন্তত ১৬ জন আহত হন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে জামাল শেখের মৃত্যু হয়। বাকি আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। নতুন করে সংঘর্ষের আশঙ্কায় সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ