Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বেনাপোল সীমান্তে ৯ বাংলাদেশি আটক

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৭, ১:১৪ পিএম

অবৈধভাবে ভারত থেকে ফেরার সময় যশোরের বেনাপোলের সীমান্ত থেকে নারী, পুরুষ ও শিশুসহ নয় বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। আজ সোমবার ভোর ৬টার দিকে ভারত সীমান্তবর্তী এলাকা বেনাপোলের দৌলতপুর মাঠ থেকে তাদের আটক করা হয়।

আটক বাংলাদেশিরা হলেন- জাহাঙ্গীর হোসেন (৫৫), সোবহান আলী (২৩), শাহাবুদ্দীন আহম্মেদ (২৫), ডলি বেগম (১৮), লিপি বেগম (৩২), বৃষ্টি বেগম (২৬) ও দুই শিশু।

এদের বাড়ি বাগেরহাট, সাতক্ষীরা ও নড়াইল জেলার বিভিন্ন এলাকায়। তারা প্রত্যেকে ভারতের বোম্বায় বিভিন্ন বাসা বাড়ি ও কারখানায় শ্রমিকের কাজ করতেন বলে জানা গেছে।

দৌলতপুর বিজিবি ক্যাম্পের সুবেদার আব্দুস ছামাদ জানান, ভারত থেকে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে একদল নারী-পুরুষ বাংলাদেশে প্রবেশ করছে‍। এমন সংবাদের ভিত্তিতে ২১ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা দৌলতপুর মাঠে অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় কৌশলে পালিয়ে যায় পাচারকারীরা।

বেনাপোল পোর্টথানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) আশরাফ জানান, আটক ব্যক্তিদের বিরুদ্ধে অনুপ্রবেশের অভিযোগে মামলা দায়ের করে পুলিশে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ