Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

৪ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ সাংবাদিক কামাল হোসেনের অজানা শঙ্কায় পরিবার

| প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : এক অজানা শঙ্কায় দিন কাটছে সাপ্তাহিক শীর্ষ খবর পত্রিকার রিপোর্টার নিখোঁজ কামাল হোসেনের পরিবারের সদস্যদের। চারদিন অতিবাহিত হলেও  সন্ধ্যান মিলেনি তার। রাজধানীর পল্টন থানা এলাকা থেকে নিখোঁজ হওয়া কামাল হোসেন সুস্থ অবস্থায় ফিরে আসবেন এ অপেক্ষায় পথপানে চেয়ে আছেন তার স্ত্রী-সন্তান ও স্বজন।
পল্টন থানায় দায়ের করা জিডির সূত্র মতে, গত ২৬ জানুয়ারি সকাল ১১টায় দৈনিক বাংলা হয়ে স্টেডিয়াম ৪নং গেটে যান কামাল হোসেন। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এমনকি দিন গড়িয়ে রাত হলেও তিনি বাসায় ফেরেন নি। সেই থেকে গত রাত পর্যন্ত তিনি নিখোঁজ রয়েছেন। বন্ধ রয়েছে তার ব্যবহৃত মোবাইল ফোনটি। কামাল হোসেনের পরিবার এবং তার কর্মস্থল শীর্ষ খবরের সাথে সংশ্লিষ্টরা দাবি করেছেন, কামাল হোসেনের সাথে কারো কোন শত্রুতা রয়েছে এমনটা তাদের জানা নেই। বরিশাল জেলার বানারীপাড়া থানার বাসিন্দা কামাল হোসেন পরিবার পরিজন নিয়ে  বসবাস করতেন খিলগাঁও থানাধীন দক্ষিণ বনশ্রীর একটি ভাড়া বাড়িতে। নিখোঁজ হবার পর কামাল হোসেনের শ্যালক রানা এ ব্যাপারে পল্টন থানায় একটি সাধারণ ডায়েরি (নং-১৮০৯) দায়ের করেন। জিডির তদন্ত কর্মকর্তা পল্টন থানার এসআাই মিজানুর রহমান (৩) গতরাতে ইনকিলাবকে জানান, সম্ভাব্য সকলস্থানে খোঁজ নিয়েও কামালের সন্ধান পাওয়া যায়নি। তার খোঁজ পেতে প্রতিটি থানায় বেতার বার্তা পাঠানো হয়েছে। ইতিমধ্যে তার মোবাইল কললিস্ট পরীক্ষার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। কললিস্ট  তদন্তে হয়তো রহস্য বেরিয়ে আসবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ