Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সংবাদপত্র কর্মচারী ফেডারেশনের নির্বাচন

| প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম


মতিউর সভাপতি খায়রুল সম্পাদক নির্বাচিত
বাংলাদেশ সংবাদপত্র কর্মচারী ফেডারেশনের ২০১৭-২০১৮ নির্বাচন বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) ইউনিয়ন অফিস কার্যালয়ে অনুষ্ঠিত হয়। নির্বাচনে মতিউর-খায়রুল পরিষদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে।
২২ জানুয়ারি ছিল মনোনয়নপত্র গ্রহণের শেষ দিন। ২৬ জানুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। মনোনয়নপত্র প্রত্যাহারের পর সভাপতি-মহাসচিবসহ ২৭টি পদের একাধিক প্রার্থী না থাকায় মোঃ মতিউর রহমান তালুকদার (জলিল) সভাপতি ও মোঃ খায়রুল ইসলাম মহাসচিবসহ সকল পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
নির্বাচিত অন্যান্যরা হলেন- মো. বজলুর রহমান মিলন-সিনিয়র সহ-সভাপতি (দৈনিক সংবাদ প্রতিদিন), মো. এনামুল হক সহ-সভাপতি (দৈনিক প্রভাতি খবর), মোঃ গোলাম আকতার সহ-সভাপতি  (দৈনিক ইত্তেফাক), মোঃ আব্দুস সাত্তার প্রামাণিকসহ সভাপতি (ডেইলি স্টার), মোঃ হাবিবুর রহমান তালুকদার সহ-সভাপতি (দৈনিক ইনিকলাব), মোঃ হাবিবুল্লাহ হাবিব যুগ্ম মহাসচিব (দৈনিক সংগ্রাম), মোঃ আবুল কালাম আজাদ যুগ্ম মহাসচিব  (ডেইলী ট্রাইবুনাল), মোঃ শরিফ মকবুল হোসেন, দপ্তর সম্পাদক (দৈনিক প্রভাতি খবর), মোঃ আব্দুল কাদির প্রচার সম্পাদক (দৈনিক সংবাদ), মোঃ সেকেন্দার আলী সাংগঠনিক সম্পাদক (ডেইলী স্টার) প্রমুখ। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ