Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

নৈশপ্রহরীদের অস্ত্রের মুখে জিম্মি করে রূপগঞ্জে দুই স্বর্ণের দোকানে ডাকাতি

| প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাজারের নৈশপ্রহরীদের অস্ত্রের মুখে জিম্মি করে, বেঁধে রেখে ও পিটিয়ে আহত করে দু’টি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল দোকানে থাকা স্বর্ণ, রুপাসহ নগদ টাকা লুট করে নিয়ে গেছে। রোববার ভোরে উপজেলার সদর ইউনিয়নের বাগবেড় বাজারে ঘটে এ ঘটনা।
ক্ষতিগ্রস্ত মালিক, নৈশপ্রহরী ও স্থানীয় এলাকাবাসী জানায়, বাগবেড় বাজারে শিবানী জুয়েলার্স ও নিউ জয় স্বর্ণ শিল্পালয় নামে দু’টি স্বর্ণের দোকান রয়েছে। এছাড়া বাজারে রাতের জন্য নৈশপ্রহরীর ব্যবস্থা রাখা আছে। রোববার ভোর ৪টার দিকে ২০ থেকে ২৫ জনের একদল মুখোশধারী ডাকাতদল ট্রাকযোগে এসে বাজারে ঢুকে প্রথমেই নৈশপ্রহরী শহিদুল্লাহ, মোহাম্মদ আলী ও খালেক মিয়াকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে ফেলে। পরে তাদের ট্রাকে উঠিয়ে আটকে রাখে। একপর্যায়ে মিথিল চন্দ সরকারের মালিকানাধীন শিবানী জুয়েলার্সের তালা কেটে ভেতরে প্রবেশ করে একটি স্টিল আলমারি, দুই ভরি স্বর্ণালঙ্কার, ৩৬ ভরি রুপা ও নগদ ২৮ হাজার টাকা লুটে নেয়। এরপর পার্শ্ববর্তী পরজ জয় সরকারের মালিকানাধীন নিউ জয় স্বর্ণ শিল্পালয় দোকানের শাটার কেটে ভেতরে প্রবেশ করে একটি সিন্ধুক, আড়াই ভরি স্বর্ণ, ৪২ ভরি রুপা ও নগদ ২৭ হাজার টাকা লুটে নেয়। ডাকাতি শেষে নৈশপ্রহরীদের পিটিয়ে আহত করে ট্রাকযোগে নিয়ে এসে কুড়িল-বিশ^রোড কাঞ্চন সেতু এলাকায় ফেলে রেখে যায়। পরে স্থানীয় লোকজন ওই তিন নৈশপ্রহরীকে উদ্ধার করে।
এ বিষয়ে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শামিম ঘটনাস্থল পরিদর্শন করে জানান, ডাকাতি হওয়া মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ