Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পিরোজপুরে ৩৪টি দোকান পুড়ে ছাই

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৭, ৩:৩৬ পিএম

পিরোজপুর জেলা সংবাদদাতা : পিরোজপুরের নাজিরপুর ও মঠবাড়িয়া উপজেলায় পৃথক দু’টি অগ্নিকাণ্ডে ৩৪টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। গতরাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

নাজিরপুর উপজেলার দীর্ঘা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আশাওতোষ বেপারী জানান, শনিবার রাতে দীর্ঘা ইউনিয়নের গোবর্ধণ বিকাশ চক্রবর্তীর সারের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুন পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। এতে ২৪টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে পৌঁছানোর সুযোগ না থাকায় স্থানীয়রা তিন ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

এদিকে, রাতে মঠবাড়িয়া উপজেলার সাফা বাজারে‍ মনির হোসেনের খাবার হোটেল থেকে আগুনের সূত্রপাত ঘটে। আগুনে দু’টি হোটেল, একটি ইলেকট্রনিক্সের দোকান, একটি মুদির দোকান, দুইটি রেস্টুরেন্ট ও তিনটি চায়ের দোকান পুড়ে যায়। খবর পেয়ে মঠবাড়িয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। মঠবাড়িয়া ফায়ার সার্ভিসের সাব কর্মকর্তা মো. আব্দুল হক জানান, এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ