Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে নারীর মৃত্যু

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৭, ১১:১৩ এএম

লালমনিরহাট জেলা সংবাদদাতা : লালমনিরহাটের হাতীবান্ধায় রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লেগে সারেজা বেগম (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। গতরাত সাড়ে ৯টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে বিকেল ৫টার দিকে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের হাতীবান্ধা আরডিআরএস মোড়ে দুর্ঘটনার শিকার হন তিনি। নিহত সারেজা বেগম উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের টিঅ্যান্ডটি পাড়ার শহর উদ্দিনের স্ত্রী।

টংভাঙ্গা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আতিয়ার রহমান আতি জানান, রাতে কাজ শেষে রিকশায় করে বাড়ি ফিরছিলেন সারেজা বেগম। পথে আরডিআরএস মোড়ে এলে রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগে তার।

এ অবস্থায় স্থানীয়রা সারেজাকে উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ