Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধুনটে স্ত্রীকে রড দিয়ে খুঁচিয়ে হত্যা

বগুড়া অফিস | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৭, ২:২২ পিএম

বগুড়া অফিস : বগুড়ার ধুনট উপজেলায় ১০ টাকা চুরির অপবাদ দিয়ে আর্জিনা খাতুন (৩৬) নামে এক নারীকে পিটিয়ে ও লোহার রড দিয়ে খুঁচিয়ে হত্যা করেছেন তার স্বামী রেজাউল করিম (৪৪)।

আজ শনিবার দুপুর ১২টার দিকে স্বামীর বাড়ির পাশে বাঁশ বাগান থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

এর আগে আজ শনিবার সকাল ৬টার দিকে ধুনট উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের বিশ্বহরিগাছা গ্রামে এ ঘটনা ঘটে। আর্জিনা খাতুন উপজেলার বিষ্ণুপুর গ্রামের মৃত মজিবর রহমানের মেয়ে।

নিহত নারীর বড় ভাই আব্দুর রাজ্জাক জানান, প্রায় ২০ বছর আগে রেজাউল করিম ও আর্জিনার বিয়ে হয়। বিয়ের পর থেকে কারণে-অকারণে আর্জিনার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন করতেন রেজাউল। এনিয়ে উভয় পরিবারের মধ্যে বেশ কয়েকবার সমঝোতা বৈঠকও হয়েছে। এ অবস্থায় তিনদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া চলছিল। আর্জিনাকে কয়েক দফা মারধরও করেন তার স্বামী। ঝগড়ার জের ধরে আর্জিনাকে পিটিয়ে ও লোহার রড দিয়ে খুঁচিয়ে হত্যা করেন রেজাউল। এরপর লাশ বাড়ির পাশে বাঁশ বাগানে গাছের সঙ্গে ঝুলিয়ে রেখে পালিয়ে যান তিনি।

নিহতের মেঝো ছেলে রাজু আহম্মেদ (৯) বলে, শুক্রবার রাত ৮টার দিকে বাবার পকেট থেকে ১০ টাকার একটি নোট হারিয়েছে বলে বাবা মাকে (আর্জিনা) মারধর করেন। এরপর রাতে বাড়ির সবাই ঘুমিয়ে পড়ে।
আজ শনিবার সকালে ঘুম থেকে উঠে বাড়ির পাশের বাঁশ বাগানে মায়ের লাশ ঝুলন্ত অবস্থায় দেখা যায়। সকাল থেকে বাবাকে (রেজাউল) খুঁজে পাওয়া যাচ্ছে না।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) ফারুকুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। নিহত আর্জিনার শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে।

এ ঘটনায় নিহতের বড় ভাই আব্দুর রাজ্জাক বাদী হয়ে ধুনট থানায় মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ