Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দেশ জনতা ডটকমের যাত্রা শুরু

| প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : সত্যের মুখোমুখি প্রতিক্ষণ এই সেøাগান নিয়ে যাত্রা শুরু করল অনলাইন সংবাদপত্র দেশ জনতা ডটকম (িি.িফবংযলধহধঃধ.পড়স)। গতকাল বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি অডিটোরিয়ামে দেশ জনতা ডটকমের উদ্বোধন ঘোষণা করেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা। প্রধান অতিথির বক্তব্যে সাখাওয়াত হোসেন বাদশা দেশ জনতা ডটকমের সাফল্য কামনা করে বলেন, অনলাইন সাংবাদিকতা এখন অনেক চ্যালেঞ্জের। এসব চ্যালেঞ্জ মোকাবিলা করে দেশ জনতা ডটকম সামনের দিকে এগিয়ে যাবে। তিনি তথ্য প্রযুক্তি আইন এর ৫৭ ধারার সমালোচনা করে বলেন, এটা অনলাইন সংবাদপত্রের জন্য একটা ফাঁদ। এই ফাঁদ থেকে নিজেদের রক্ষা করে অনলাইন সাংবাদিকদের পথ চলতে হবে। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন এর সভাপতি আবু সালেহ আকন বলেন, তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারা বা অন্য কালো আইন আগেও ছিল ভবিষ্যতেও থাকবে। তারপরও সাংবাদিকদের সত্যের পথে থেকে মুন্সিয়ানা দেখিয়ে চলতে হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ঢাকা রিপোর্টার্স ইউনিটের সাধারণ সম্পাদক মোরসালিন নোমানী, সাংগঠনিক সম্পাদক জিলানী মিল্টন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাফি কামাল, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সারোয়ার আলম, যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটের দফতর সম্পাদক নয়ন মুরাদ এবং দেশ জনতা ডটকমের সম্পাদক মাহমুদা ডলি প্রমুখ।  



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ