Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

নাসিরনগরে প্রতারণার অভিযোগে আটক তিন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৭, ৫:৫৬ পিএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরে পল্লী ভিশন নামে একটি এনজিও’র বিরুদ্ধে প্রতারণার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে। গত বুধবার বিকেলে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন মোঃ ফজলুল হক, কাপ্তান মিয়া ও নুরুল ইসলাম। আটককতরা পল্লী ভিশনের বিভিন্ন পদে কর্মরত আছেন। পুলিশ ও ভুক্তভোগীরা জানান, গত কয়েক মাস আগে নাসিরনগরে পল্লী ভিশন নামে একটি এনজিও খুলে। তারা ৩৬০০ টাকায় সদস্য ভর্তি করিয়ে একটি দামী ফিল্টার ও চাকরির প্রলোভন দেখিয়ে নাম করে প্রায় পাঁচ শতাধিক লোকের কাছ থেকে ১৮ লাখ টাকা হাতিয়ে নিয়ে যায়। পরে সদস্যদের মধ্যে কমদামী ফিল্টার সরবরাহ করা হয়। এছাড়া বেশি বেতনে চাকরি দেয়ার কথা বললেও সবাইকে সামান্য বেতন দেয়া হয়। এ ঘটনায় সম্প্রতি উপজেলা সমাজ সেবা অফিসে অভিযোগ দেয়া হয়। ওই অভিযোগের ভিত্তিতে বুধবার পল্লী ভিশন সংশ্লিষ্টদেরকে সমাজ সেবা অফিসে ডেকে পাঠানো হয়। এ নিয়ে আলোচনা করার সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিয়াকত আলীসহ সমাজ সেবা অফিসের লোকজনের সন্দেহ হয়। পরে তিনজনকে পুলিশে তুলে দেন তারা। রাতেই দাঁতমন্ডল গ্রামের মুস্তাফিজুর রহমানের স্ত্রী শিরিনা বেগম বাদী হয়ে তিনকে আসামী করে নাসিরনগর থানায় একটি মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃত তিনজনকে গতকাল বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়।
নাসিরনগর থানার অফিসার ইনচার্জ মো: আবু জাফর বিষয়টি নিশ্চিত করে বলেন, পল্লী ভিশন সংশ্লিষ্টরা প্রতারণা করেছেন বলে অভিযোগে তিনজনকে আটক করা হয়। পরে এ বিষয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ