Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাতিয়ায় স্ত্রীকে গলা কেটে হত্যা

হাতিয়া (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৭, ৫:৪৫ পিএম

হাতিয়া (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় রোজিনা বেগম (২৮) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে তার স্বামী মহিউদ্দিন। আজ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে উপজেলার সোনাদিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের পশ্চিম মাইজচরা গ্রামে স্থানীয় চেয়ারম্যানের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত রোজিনা হাতিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মৃত আবদুল আলীর ছেলে। মহিউদ্দিন (৩০) উপজেলার সোনাদিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের পশ্চিম মাইজচরা গ্রামের হোসেন আহম্মদের ছেলে।

স্থানীয়রা জানায়, বিয়ের পর থেকেই রোজিনার সঙ্গে মহিউদ্দিনের বিভিন্ন বিষয় নিয়ে কলহ চলে আসছিল। বৃহস্পতিবার দুপুরে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মহিউদ্দিন ক্ষিপ্ত হয়ে রোজিনাকে ধারালো অস্ত্র দিয়ে গলায় কোপ দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে লাশ গুম করার উদ্দেশে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা দেখে ধাওয়া করলে লাশ ফেলে পালিয়ে যায় মহিউদ্দিন।
হাতিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জালাল আহাম্মদ বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত করে পরে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ