Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বেগমগঞ্জে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

বেগমগঞ্জ (নোয়াখালী)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৭, ২:১৪ পিএম

বেগমগঞ্জ (নোয়াখালী)উপজেলা সংবাদদাতা : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় সুজন কুরী (২৪) নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।
গতরাতে উপজেলার চৌমুহনী পৌরসভার করিমপুর গ্রামের নিজ বাসা থেকে সুজনের লাশ উদ্ধার করা হয়। সুজন চৌমুহনী পৌরসভার হারাধন কুরীর ছেলে।
সে চৌমুহনী সরকারি এস এ কলেজের রাষ্ট্রবিজ্ঞান (অনার্স) দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল বলে জানা গেছে। সুজনের বড় ভাই রিপন কুরী বলেন, ‘আমার ভাই সুজন দীর্ঘদিন ধরে মাদকাসক্ত ছিল। মাদক সেবনের কারণে আমাদের পরিবারের লোকজনের সঙ্গে বিভিন্ন সময় তার বাগবিতণ্ডা লেগে থাকত। বুধবার নিজ রুমে সুজন কি খেয়ে অজ্ঞান হয়ে পড়ে থাকে। পরে তাকে অজ্ঞান অবস্থায় চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে ডাক্তার মৃত ঘোষণা করে। এ সময় সুজনের লাশ নিয়ে বাড়ি ফিরে আসি।’ বেগমগঞ্জ থানার এস আই মো. জালাল আহাম্মেদ জানান, খবর পেয়ে সুজনের লাশ উদ্ধার করে বাড়ি থেকে থানায় নিয়ে আসা হয়।
তিনি আরো জানান, সুজনের মৃত্যুর বিষয়টি নিয়ে সন্দেহ থাকায় ময়নাতদন্তের জন্য রাতেই নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।
বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজিদুর রহমান সাজিদ জানান, সুজনের লাশ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ