Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় গৃহবধূর লাশ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৭, ২:১২ পিএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : নেত্রকোনা পৌর এলাকার ধারিয়া গ্রামের শ্বশুড়বাড়ি থেকে বৃহস্পতিবার সকালে দুই সন্তানের জননী সুরমা আক্তার (২৭) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে নেত্রকোনা মডেল থানার পুলিশ।
নিহতের পিতা মোতালিব, চাচা হেকিম ও ভাই ফারুক মিয়া অভিযোগ করেন, গত প্রায় ১০ বছর পূর্বে আবুল হোসেনর ছেলে সোহাগ মিয়ার সাথে সুরমার বিয়ে হয়। বিয়ের পর থেকেই সোহাগ মিয়া স্ত্রীর অগোচরে অন্য মেয়ের সাথে প্রেমের সম্পর্ক রাখার বিষয়টি জানতে পেরে স্ত্রী সুরমা এর প্রতিবাদ জানালে সোহাগ মিয়া প্রায়ই সুরমাকে মারধর করতো। গত বুধবার রাতেও সুরমা কান্নাকাটি তার ভাই ফারুক মিয়াকে ফোনে বিষয়টি জানায়। ফারুক তাকে সকালে এসে নিয়ে আসার কথা বলে বোনকে আশ্বস্থ করে। পরবর্তীতে বৃহস্পতিবার সকালে এলাকাবাসী তাদেরকে মোবাইল ফোনে জানায় সুরমাকে হত্যা করা হয়েছে। এলাকাবাসী ও নিহতের স্বজনরা থানায় খবর দিলে পুলিশ আবুল হোসেনের বাড়ি থেকে পুত্রবধূ সুরমার লাশ উদ্ধার করে। এদিকে পুলিশ আসার আগেই স্বামী সোহাগ মিয়া সহ শ্বশুরবাড়ির লোকজন অন্যত্র পালিয়ে যায়। তবে কিভাবে সুরমার মৃত্যু হয়েছে তা পুলিশ নিশ্চিত করতে পারেনি।
নিহতের স্বজন ও এলাকাবাসীর অভিযোগ পারিবারিক কলহের জের ধরে সুরমাকে সু পরিকল্পিতভাবে হত্যা করে আত্মহত্যা করেছে বলে অপ-প্রচার চালায়।
তদন্তকারী পুলিশের এস আই ত্রিদীপ কুমার বীর জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে উঠোনেই লাশ পড়ে থাকতে দেখেন। লাশের সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। কেউ লিখিত অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানায় পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ