Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রকাশিত সংবাদ প্রসঙ্গে

| প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গত ১৯ জানুয়ারি দৈনিক ইনকিলাবে জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানানো হয়েছে। সহকারী পরিচালক (প্রশাসন) স্বাক্ষরিত এক প্রতিবাদলিপিতে বলা হয়, জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন সম্পর্কে প্রকাশিত সংবাদটি ভিত্তিহীন ও অসত্য। এজন্য ১৯ জন কর্মকর্তা-কর্মচারীর স্বাক্ষরিত একটি কাগজও প্রতিবাদলিপির সাথে সংযুক্ত আকারে দেয়া হয়েছে।
প্রতিবেদকের বক্তব্য
প্রকাশিত সংবাদের কোন তথ্যটি অসত্য বা ভিত্তিহীন প্রতিবাদলিপিতে তার উল্লেখ নেই। প্রতিবেদনটি মন্ত্রণালয়ে লিখিত অভিযোগের প্রেক্ষিতে করা হয়েছে বলে প্রতিবেদনে উল্লেখ আছে। সুতরাং ঢালাওভাবে সব তথ্যকে অসত্য বলার কোনো যুক্তি নেই। বরং এ সংক্রান্ত আরো তথ্য-প্রমাণ আমাদের হাতে এসেছে। একটা সংবাদের প্রতিবাদে কর্মকর্তা-কর্মচারীদের স্বাক্ষরের প্রয়োজন হয় নাÑ এটা সহকারী পরিচালক (প্রশাসন) কেন জানেন না তা বোধগম্য নয়। এটা প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তার দুর্বলতার লক্ষণ বলে ধরে নেয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ