Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় নেত্রকোনায় কিশোরীর উপর এসিড নিক্ষেপ : বখাটে আটক

| প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় দুর্বৃত্তদের নিক্ষিপ্ত এসিডে ঝলসে গেছে কিশোরী রিনা আক্তারের মুখম-ল। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার রাত সাড়ে বারোটার দিকে নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার কৈলাটি ইউনিয়নের ম-লেরগাতী গ্রামে। এ ঘটনায় কলমাকান্দা থানা পুলিশ গতকাল বুধবার সকালে বিশেষ অভিযান চালিয়ে অভিযুক্ত সোহাগ মিয়াকে আটক করেছে।
কিশোরীর মামা আমিনুল ইসলাম ও সোনা মিয়া জানায়, পার্শ্ববর্তী বানিয়াপাড়া গ্রামের বখাটে সোহাগ মিয়া (২১) কয়েক মাস আগে ম-লেরগাতী গ্রামের রিনা আক্তারকে (১৭) বিয়ের প্রস্তাব দেয়। রিনা ও তার পরিবার বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটে সোহাগ মিয়া ক্ষিপ্ত হয়ে গত মঙ্গলবার রাতে রিনা আক্তারের বসতঘরে প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় তার উপর এসিড নিক্ষেপ করে। এতে রিনার মুখম-ল ঝলসে যায়। তার আর্ত-চিৎকারে পরিবারের অন্যান্য লোকজন তাকে উদ্ধার করে প্রথমে কলমাকান্দা হাসপাতালে ভর্তি করে।
    এসিডদগ্ধ রিনাকে গতকাল বুধবার দুপুরের দিকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে রেফার্ড করে।
নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডাঃ এ কে এম আব্দুল্লাহ আল মামুন জানান, এসিড নিক্ষেপের ফলে মেয়েটির মুখের একাংশ ঝলসে গেছে।
নেত্রকোনা হাসপাতালে এসিডদগ্ধ কিশোরীকে দেখতে আসা অতিরিক্ত পুলিশ সুপার খান মুহাম্মদ আবু নাসের বলেন, এ ঘটনায় জড়িত অভিযুক্ত সোহাগকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ